ফুলবাড়ীতে রেলে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। রোববার ২১মার্চ সকাল সোয়া ১০টার দিকে ফুলবাড়ী রেল স্টেশন থেকে ১ কিলোমিটার দুরে আউটার সিগনালের মধ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রেল লাইনে হাঁটতে গিয়ে ওই নারীর মৃতদেহ দেখতে পায়। রেল স্টেশন কতৃপক্ষ খবর পেয়ে পার্বতিপুর রেলওয়ে থানাকে অবগত করলে, জিআরপি পুলিশ এসে লাশটি উদ্ধার করে পার্বতিপুর থানায় নিয়ে যায়। 

ফুলবাড়ী রেল স্টেশন মাস্টার মো: রফিক চৌধুরী বলেন,চিলাহাটি থেকে ছেড়ে আসা রকেট মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাবার পথে সকাল সোয়া ১০টার দিকে ৩০৪ নাম্বার রেল ব্রিজ থেকে ১শ গজ উত্তরে ফুলবাড়ী রেল স্টেশনের আউটার সিগনালের মধ্যে এ ঘটনা ঘটে। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হলে,তারা লাশ উদ্ধার করে নিয়ে যান। নিহতের পরিচয় পাওয়া যায়নি

পার্বতিপুর রেলওয়ে থানার ওসি মো: আব্দুল্লাহ আল মামুন বলেন,লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশটির পরিচয় শনাক্তের জন্য চেষ্টা চলছে,আঙ্গুলের ছাপ নেয়া হয়েছে। এখনও নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে লাশটির সিথিতে সিদুর এবং হাতে শাখা পরা রয়েছে,ধারণা করা হচ্ছে নিহত নারী হিন্দু ধর্মের হতে পারে। ওই নারীর বয়স আনুমানিক ৪৫ বছর হবে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 5751754184419342845

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item