ফুলবাড়ী সীমান্তে ফেন্সিডিলসহ দুই চোরাকারবারী আটক


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই চোরাকারবারীকে আটক করেছে ২৯ বিজিবি’র সদস্যরা।
রোববার ২১ মার্চ দিবাগত রাত সাড়ে ৮টার সময় উপজেলার এলুয়ারী ইউনিয়নের বানাহার গ্রাম থেকে ৪৩ বোতল ফেন্সিডিল ও একটি মটরসাইকেলসহ তাদের দুই জনকে আটক করা হয়। 
আটকৃতরা হলেন উপজেলার এলুয়ারী ইউনিয়নের পানিকাটা বানাহার গ্রামের মোঃ মোস্তাহাব এর ছেলে মোঃ আব্দুল মাতিন (২৭) ও একই এলাকার মৃত সুবল চন্দ্র দাস এর ছেলে সুজন চন্দ্র দাস (৩০)।
ফুলবাড়ী ২৯বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মো: শরিফুল্লাহ্ আবেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দেশে একটি টহল দল ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধীনস্থ জলপাইতলী বিওপির নিজস্ব দায়িত্বপ‚র্ণ এলাকার ৩০৪/১-এস পিলার হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালিয়ে বানাহার গ্রামের পাকা রাস্তার মোড় থেকে ৪৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাদের দুই জনকে আটক করে। আটকৃত চোরাকারবারীদের কাছ থেকে একটি রানার মটর সাইকেল,একটি স্যাম্ফোনী মোবাইল ও একটি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের সিজার ম‚ল্য নির্ধারণ করা হয়েছে এক লক্ষ আঠারো হাজার নয়শত টাকা। আটককৃতদের মালামালসহ ফুলবাড়ী থানায় হস্তান্তর করে মামলা প্রদান করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নির্বাচিত 8740030747880455389

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item