মেয়রকে সংবর্ধনা দিলেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতিক ও নাট্য সংগঠন


মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা'র নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সাথে উপস্থিত বিশেষ অতিথিবৃন্দকে সন্মাননা ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

শনিবার সন্ধায় ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের পক্ষ থেকে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের সম্পাদক মন্ডলির সহ-সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান রতন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পৌর কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী,পৌর কাউন্সিলর আব্দুস জব্বার মাসুদ,হারান দত্ত,মজিদ মন্ডল, ব্যাবসায়ী ও সমাজ সেবক আনন্দ গুপ্ত।এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের সভাপতি আনিছুর রহমান,সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক মজু,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক মেহেরুল ইসলাম,যুগ্ন-সাধারণ সম্পাদক অনুপ দত্ত,কোষাদক্ষ সোহাগ খান,প্রচার সম্পাদক রুবেল,সাংস্কৃতিক সম্পাদক মিলন,তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহিন,সংগঠনের কার্যকারী সদস্য হিরা,হোসেন,রেজাউল,সদস্য সায়েম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত ব্যাবসায়ী সমিতির সভাপতি নওশাদ আলম মুন্না ও প্রয়াত প্রবিণ শিল্পীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। শেষে সংগঠনের আয়োজনে এক মনঙ্গো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয় এবং সংগঠনের সদস্য সেকেন্দার আলী জিন্না জাদু প্রদর্শণ করেন।


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6526284053009258235

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item