তেঁতুলিয়ায় কৃষকলীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় বাংলাদেশ কৃষকলীগ ৭নং দেবনগড় ইউনিয়ন শাখার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

 শনিবার (৩০ জানুয়ারি ২০২১) সন্ধ্যায় উপজেলার দেবনগড় ইউপির দেবনগড় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ পরিচিত সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত পরিচিতি সভা বাংলাদেশ কৃষকলীগ ৭নং দেবনগড় ইউনিয়ন শাখার আয়োজনে এবং নবনির্বাচিত সভাপতি সোলেমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জুলফিকার আলী জুয়েল, সজীব ওয়াজেদ পরিষদের সভাপতি বাবুল হোসেন, কৃষকলীগ দেবমগড় ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

এছাড়াও পরিচিতি সভায় জেলা, উপজেলা ও ৭নং দেবনগড় ইউনিয়ন কৃষকলীগের ৯টি ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় বাংলাদেশ কৃষকলীগ ৭নং দেবনগড় ইউনিয়ন শাখা'র নবনির্বাচিত সভাপতি সোলেমান আলী তেঁতুলিয়ায় আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আসন্ন ৭নং দেবনগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে “শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আধুনিক পরিষদ গড়ার লক্ষে” গণসংযোগ করে আসছেন বলে জানান তিনি।  

তিনি তার বক্তব্যে আরও জানান, অত্র ইউনিয়নের অসহায় গরীব দুখিসহ কৃষকের পাশে সর্বদা থেকে রাসায়নিক সার, কীটনাশক অন্যান্য  সহযোগিতা করে আসছেন। 

গত নির্বাচনের প্রতিদ্বন্দ্বীতায় তিনি কয়েকটি ভোটে পরাজিত হয়েছেন বলে জানাগেছে। 

নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে দেবনগড় ইউনিয়নের সেবা নিশ্চিত করতে চান ছলেমান আলী।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 2883691247824237108

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item