বিশ্ব ভালবাসা দিবসে সৈয়দপুরের সুবিধাবঞ্চিত ৫০ শিশু পেল স্কুল ব্যাগ


তোফাজ্জল হোসেন  লুতু.সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বিশ্ব ভালবাসা দিবসে নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর উদোগে সুবিধাবঞ্চিত ৫০ শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সৈয়দপুর শহরের গোলাহাট কবরস্থান ঈদগাহ্ মাঠে ওই স্কুল ব্যাগ সুবিধাবঞ্চিত শিশুদের হাতে তুলে দেয়া হয়। 

 স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর এর প্রতিষ্ঠাতা মো. নওশাদ আনসারী শিশুদের হাতে ওই স্কুল ব্যাগ তুলে দেন।

এ ব্যাগ বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সদস্য আজিম, সামিউল, রাজা, শাহজাদা, জীবন, সাজুসহ অন্যান্যরা  উপস্থিত ছিলেন ।

আমাদের  প্রিয় সৈয়দপুর এর প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, করোনার সংক্রমণ কেটে সব শিক্ষা প্রতিষ্ঠান খুব শীঘ্রই আবারো খুলে যাবে। আবারও শিক্ষার্থীরা দলে দলে ছুঁটবে স্কুলে। শিক্ষার্থীদের সরব উপস্থিতিতে আবারো স্কুল আঙিনা ভরে উঠবে। আর তাই আমার যে সব সুবিধা বঞ্চিত শিশুদের ব্যাগ কেনার সামর্থ্য  নেই তাদের মাঝে উপহার হিসেবে ওই স্কুল ব্যাগ বিতরণের উদ্যোগ গ্রহন করেছি। আমরা শুধু উপহার দিয়ে শিশুদের সঙ্গে শিক্ষার বন্ধনকে দৃঢ় করেছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ  বড় পরিসরে ছড়িয়ে দেওয়ার চেষ্টা রয়েছে।  শুরুতেই শুধুমাত্র সুবিধা বঞ্চিত প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের মাঝে এ ব্যাগ বিতরণ করা হলো। আগামীতে অন্যান্য শিক্ষার উচ্চস্তরেও এ উদ্যোগ নেয়ার পরিকল্পনা রয়েছে আমাদের। এ ধরনের উদ্যোগ নিতে পেরে আমরা গর্বিত।

উল্লেখ্য, আমাদের প্রিয় সৈয়দপুর সামাজিক সংগঠনটি সময়ের উদ্ভাবনী ধারণা ও ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে দিন বদলের চেষ্টায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিশুদের আনন্দ ও উচ্ছ্বাসই তাদের সর্বোচ্চ প্রাপ্তি।                        


পুরোনো সংবাদ

নীলফামারী 2398583344713247823

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item