সৈয়দপুরে রেলওয়ে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় কেলোকা একাদশ চ্যাম্পিয়ন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ রেলওয়ের আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় কেলোকা এন্ড  ডিজেল ডাব্লু একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। স্থানীয় রেলওয়ে ময়দানে বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ওই ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  ফাইনাল খেলায় কেলোকা এন্ড ডিজেল ডাব্লু একাদশ টাইব্রেকারে ৩-০ গোলে সম্মিলিত একাদশকে হারিয়েছে। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার মাঠে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্বাবধায়ক (ডিএস) মো. জয়দুল ইসলাম।


বিশেষ অতিথি ছিলেন দিনাজপুরের পাবর্তীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার (কেলোকা) প্রধান নির্বাহী মো. রফিকুল ইসলাম।

সৈয়দপুর রেলওয়ে কারখানার কার্যব্যবস্থাপক (ডাব্লুএম) ও আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতার আহ্বায়ক শেখ হাসানুজ্জামানের সভাপতিত্বে ট্রফি বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উৎপাদন প্রকৌশলী (পিই) শাহিনুল হক অপু। 

 গত বুধবার ফাইনাল খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। ফলে খেলা ট্রাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে কেলোকা একাদশ টাইব্রেকারে ৩-০ গোলে সম্মিলিত একাদশকে হারিয়েছে। প্রতিযোগিতায়  সম্মিলত একাদশের লিখন মিঞা ম্যান অব দ্য সিরিজ ও সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এছাড়া এ ফুটবল প্রতিযোগিতায় কেলোকা এন্ড ডিজেল ডাব্লু একাদশের মো. শরিফুল ইসলাম সেরা গোলদাতা নির্বাচিত হয়েছে। প্রতিযোগিতার গত বুধবারের ফাইনাল খেলাটি পরিচালনা করেন নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা রেফারি মো. ফেরদৌস এবং তাকে সহযোগিতায় ছিলেন সৈয়দপুরের শরিফুল ইসলাম ও কাজী আবুল হায়াৎ।

প্রসঙ্গত, গত ২৫ জানুয়ারি আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে ডাব্লুএম একাদশ, পিই এন্ড ডিইই একাদশ, সম্মিলিত একাদশ ও কেলোকা এন্ড ডিজেল ডাব্লু একাদশসহ মোট চারটি দল অংশ নেয়।   

 


পুরোনো সংবাদ

নীলফামারী 7873232177682293591

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item