সদ্য বিএনপিতে যোগদানকারী শওকত চৌধুরীকে সংবর্ধনা দিল সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির উদ্যোগে সদ্য বিএনপিতে যোগদানকারী  সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে।  মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি ছিলেন দলে যোগ দেয়া জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আলহাজ্ব  মো. শওকত চৌধুরী।

 সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলহাজ্ব  মো. আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য  দেন জেলা বিএনপির সদস্য সচিব পৌর কাউন্সিলর  মো. শাহীন আকতার।

বিএনপি নেতা আব্দুল খালেকের সঞ্চালনায় বিএনপি নেতা শওকত চৌধুরীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য বলেন প্রয়াত আমজাদ হোসেন সরকারের ছোট ভাই সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব রশিদুল হক সরকার, বিএনপি নেতা এহছানুল হক, পৌরসভার প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, মো. শামসুল আলম, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শফিকুল ইসলাম জনি, শেখ বাবলু, গজনফর আলী মিন্টু, কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, কিশোরগঞ্জ উপজেলা বিএনপি নেতা আল মামুন, যুবদল নেতা ও পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবক দল নেতা ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ছাত্রদল নেতা রেজওয়ান আকতার পাপ্পু প্রমুখ।

অনুষ্ঠানে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বিএনপি নেতা শওকত চৌধুরীকে ফুলের তোড়া ও পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে তাকে বরণ করে নেন। সংবর্ধনা পেয়ে আলহাজ্ব শওকত চৌধুরী আবেগ আপ্লুত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, নিজের ঘরে ফিরে আসতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তাকে দলে নেয়ার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দেশের উন্নয়ন ও গণতন্ত্র ফিরিয়ে আনতে শাহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকার কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন তিনি। তিনি বলেন বর্তমানে দেশে যে অবস্থা বিরাজ করছে তাকে গণতন্ত্র বলেনা। চলছে একনায়কতন্ত্র। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারে গণতান্ত্রিক আন্দোলনে দলের সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সেই সঙ্গে  তিনি আগামী ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে সৈয়দপুরবাসীর উন্নয়নসহ সকলের মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির (এ) নেতা  আলহাজ্ব মো. শওকত চৌধুরী গত  ২৮ জানুয়ারি ঢাকায় গুলশানস্থ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাতে ফুলের তোড়া দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলে (বিএনপি) যোগদান করেন।          


পুরোনো সংবাদ

নীলফামারী 8790008529044244396

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item