সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ষষ্ঠ ও নবম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ষষ্ঠ ও নবম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি)  সকাল  উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া এলাকায় কলেজে মিলনায়তনে ওই বই বিতরণ ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহ্মেদ।

 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।


সৈয়দপুর সরকারি টেকিনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী  এ. কে. এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য দেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল, অভিভাবক মো. আবু সায়েম, মো. মশিউজ্জামান, মোখছেদুল হক, শিক্ষার্থী মাসুম বিল্লাহ্ ও জেবি আক্তার প্রমূখ। বই বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থী মো. সাব্বির।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ শিক্ষার্থীদের হাতে বই তুলে  দেন।

 অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পল্লী উন্নয়ন অফিষার মো. আল-মিজানুর রহমান,আমন্ত্রিত অতিথি, সুধীজন, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে চলতি ২০২১ শিক্ষাবর্ষে ষষ্ঠ ও নবম শ্রেণিতে সর্বমোট ২১০জন শিক্ষার্থী ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ষষ্ঠ শ্রেণির দুই ব্যাচে ১২০জন এবং নবম শ্রেণিতে ৯০ জন শিক্ষার্থী রয়েছে।            


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2592715719077738830

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item