পীরগাছায় মাদকাসক্ত ছেলে কর্তৃক বাবা-মাকে মারপিট করার অভিযোগ


পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ

রংপুরের পীরগাছায় নিজ বাড়িতে মাদক সেবনে বাধা দেওয়ায় মাদকাসক্ত বখাটে ছেলে কর্তৃক বাবা-মাকে মারপিট বাড়িঘর ভাংচুর ও অর্ধলক্ষাধিক টাকার গাছ বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে। বাবা-মাকে বেধড়কভাবে মারপিট করায় মায়ের বাম হাত ভেঙ্গে গেছে। 

গত বৃহস্পতিবার(২১জানুয়ারী) উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ভূক্তভোগী বাবা-মা নিজ বাড়িতে আশ্রয় না পেয়ে আত্মীয়দের বাড়িতে রাত্রিযাপন করছেন। 

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামের কৃষক আবুল হোসেন। তিনি দীর্ঘদিন থেকে তাম্বুলপুর রমজান আলী মুনশি কলেজ জামে মসজিদ এ ইমাম এর দায়িত্ব পালন করে আসছেন। তার তিন পুত্র সন্তান রয়েছে। দুই ছেলে উচ্চতর শিক্ষা গ্রহন করলেও মেজো ছেলে আবু তাহের লিটন লেখাপড়া না করে অবাধ্য হয়ে বখাটেপনা শুরু করে। সে ধীরে ধীরে মাদকে আসক্ত হয়। এরই ধারাবাহিকতায় আবু তাহের লিটন অল্প  বয়সে ঢাকাসহ দেশের একাধিক জেলায় অবস্থান করে। সে কিছুদিন পর পর আমার বাড়িতে এসে আমার নিকট থেকে জোর পূর্বক মোটা অংকের টাকা নিয়ে বাইরের জেলায় চলে যায়। আবার কিছুদিন পর সে আসে এবং একই কায়দায় টাকা নিয়ে চলে যায়। 

এদিকে সে আমার অজান্তে একটি বিয়ে করেন এবং তার সাথে বনিবনা না হওয়ায় তাকে তালাক প্রদান করেন। পরে কিছুদিন পূর্বে সে আবারও বিবাহ করেন এবং আমার বাড়িতে বসবাস শুরু করেন।

আবু তাহের লিটন মাদকাসক্ত হওয়ায় নিয়মিত বাড়িতে মাদক সেবন করত। গত বৃহস্পতিবার বাড়িতে মাদক সেবনে আমি ও আমার স্ত্রী বাধা দিতে গেলে সে আমাদের দুজনকে মারপিট করেন। এক পর্যায়ে আমাকে তার হাতের লাঠি দ্বারা আঘাত করতে থাকলে আমার স্ত্রী এত বাধা প্রদান করলে তার হাত ভেঙ্গে যায়। আমার স্ত্রীর অবস্থা গুরুত্বর হওয়ায় স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে আমার স্ত্রী চিকিৎসাধীন থাকায় সে কৌশলে আমার বাড়ির পার্শ্বের বিভিন্ন প্রজাতির গাছ প্রায় অর্ধলক্ষাধিক টাকায় বিক্রি করেন।   

আবু তাহের লিটন এর সাথে কথা বললে তিনি এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।

আবুল হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, আমার মেজো ছেলে আবু তাহের লিটন সবসময় নেশায় আসক্ত থাকেন। কিছু বললে সে মারধর করার জন্য তেড়ে আসে। বর্তমানে আমি ও আমার স্ত্রীকে আমার বাড়িতে যেতে দিচ্ছে না। বাড়িটি আমার মাদকাসক্ত ছেলে জোর পূর্বক দখল করে আছে। তিনি আরো বলেন, আমি তার বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।###


পুরোনো সংবাদ

রংপুর 5092691389465957903

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item