পার্বতীপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত




এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পার্বতীপুরের মন্মথপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

পুলিশি সেবাকে তৃণমূল পর্যায়ে বিস্তৃত করার লক্ষ্যে মান্যবর আইজিপি সারাদেশে বিট পুলিশিং কার্যক্রমের উদ্দ্যোগ গ্রহণ করেছেন। এই উদ্দ্যোগকে সফল করতে সারাদেশের ন্যায় পার্বতীপুরেও বিট পুলিশিং সেবা চলমান আছে। এলাকার মাদক, জুয়া, জঙ্গী, সন্ত্রাস, চাঁদাবাজী, নারী নির্যাতন, ধর্ষণ, চুরি ও ছিনতাইসহ যাবতীয় অপরাধের তথ্য  তাৎক্ষণিকভাবে বিট অফিসারকে জানানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণসহ বাস্তব-সম্মত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে প্রধান অতিথির বক্তব্যে পার্বতীপুর মডেল থানা ওসি (তদন্ত) সোহেল রানা জানিয়েছেন। তিনি সবাইকে বিট পুলিশিং সেবা গ্রহণসহ সর্বস্তরের মানুষকে এব্যাপারে সহযোগীতা করার আহ্বান জানান। বুধবার বিকেলে মন্মথপুর  ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজগার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর মডেল থানার ওসি (তদন্ত) সোহেল রানা। অনুষ্ঠানে ন্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। সমাবেশে প্রধান অতিথি বিশেষ করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সতর্ক হয়ে যাওয়ার হুশিয়ারী দেন। 

এদিকে, আজ বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে পুলিশ রেলওয়ে থানা এলাকার বিরামপুর রেলওয়ে স্টেশনে বিট পুলিশিং সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং সেবা গ্রহণসহ অপরাধ দমনে পুলিশকে সার্বিক সহযোগীতার আহ্বান জানান পার্বতীপুর রেলওয়ে থানা ওসি আব্দুল্লাহ্্ আল-মামুন। সমাবেশে রেলওয়ে কর্মচারীরা ছাড়াও বিভিন্নস্তরের মানুষ অংশ নেয়।


পুরোনো সংবাদ

দিনাজপুর 2085359199450611735

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item