নীলফামারীতে কম্বল পেল সহস্রাধিক শীতার্ত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে বিভিন্ন উদ্যোগে সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার(৩ ফেব্রুয়ারী/২০২১) বিকালে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের পৃষ্ঠপোষকতায় এক হাজার শীতার্তের মাঝে একটি করে কম্বল বিতরণ করে সেইফ ফাউন্ডেশন। 

নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সেইফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী রাসেল আমীন স্বপন সহ সংগঠনের ৫০ জন স্বেচ্ছাসেবী। 

সেইফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী রাসেল আমীন স্বপন জানান, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের পৃষ্ঠপোষকতায় এসব কম্বল বিতরণ করা হয় অসহায় শীতার্তদের মাঝে। ইতোমধ্যে ১০ হাজার কম্বল ও ৫ হাজার সোয়েটার বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো জানান, করোনার শুরু থেকে সেইফ ফাউন্ডেশনের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আছে, আগামীতেও থাকবে। 

নীলফামারী পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব'র সভাপতি দেওয়ান কামাল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুশাসনের ফলে আজ উত্তরবঙ্গের নীলফামারী জেলা মঙ্গা পিড়িত অঞ্চলে দিকে যাত্রা শুরু করেছি। হিমালয়ে প্রার্দুদেশে এ অঞ্চলের থাকায় শীতের সময় রাতে ঘুমাতে পারে না তারা। শীতার্তদের কথা চিন্তা করে আমার পৃষ্ঠপোষকতায় সেইফ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা কম্বল বিতরণ করছে। 



অপরদিকে একইদিন বেলা ১১টার দিকে জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের হরিবল্লভ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৭৫ জন অসহায় শীতার্তের মাঝে একটি করে কম্বল বিতরণ করে এনজিও ফেডারেশন অব বাংলাদেশ (এফএনবি)। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মফিজুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনজিও ফেডারেশন অব বাংলাদেশের রংপুর বিভাগের সম্বয়কারী মো. আব্দুস সালাম, উন্নয়ন সংস্থা ইউএসএস এর নির্বাহী পরিচালক ও এফএনবির জেলা শাখার সভাপতি আলাউদ্দিন আলী প্রমুখ।#


পুরোনো সংবাদ

নীলফামারী 2599133843964897056

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item