নীলফামারী ভূমি অফিসের চুরি যাওয়া টাকা উদ্ধার॥ গ্রেফতার অফিস সহায়ক


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদর উপজেলা ভূমি কার্যালয়ের এক লাখ ৮০ হাজার চুরি যাওয়া টাকা উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত ওই অফিসের অফিস সহায়ক তুষার চন্দ্র দেব অধিকারীকে(৩৫) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তুষার জেলা শহরের মাধারমোড় জুম্মাপাড়া মহল্লার  হরিকেশ কিশোর দেব অধিকারীর ছেলে। 

আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী/২০২১) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী জানান, আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নীলফামারী সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী জানান, চলতি বছরের গত ৭ জানুয়ারী বৃহ¯পতিবার কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাবদ নয় লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে কর্মচারীদের বেতন দেয়া হয়। এরমধ্যে কয়েকজন কর্মচারী বেতন উত্তোলন না করায় তাদের এক লাখ ৮০ হাজার টাকা অফিসের প্রধান অফিস সহকারী সফিয়ার রহমান তার অফিস রুমের আলমারিতে তালাবন্ধ করে রেখেছিল। শুক্রবার ও শনিবার (৮ ও ৯ জানুয়ারী) দুই দিন সাপ্তাহিত সরকরি ছুটি থাকায় রবিবার (১০ জানুয়ারী) সকালে এসে প্রধান অফিস সহকারী সফিয়ার রহমান তার অফিস কক্ষের তালা খুলে দেখেন তার কক্ষটি তছনছ করা ও টাকার রাখার আলমারির তালা ও রুমের জানালার গ্রিল ভাঙা অবস্থায় জানালা খোলা দেখতে পান। এরপর আলমারিতে রক্ষিত এক লাখ ৮০ হাজার টাকাও পাওয়া যাচ্ছিলনা। এ ঘটনায় প্রধান অফিস সহকারী সফিয়ার রহমান নীলফামারী থানায় একটি মামলা দায়ের করেন। 

নীলফামারী সদর থানার ওসি মো. আব্দুর রউপ বলেন, 'চুরির ঘটনাটি রহস্যজনক মনে হয়। আমরা এ ঘটনায় ওই অফিসটি মনিটরিং করতে থাকি। গতকাল বুধবার (৩ ফেব্রুয়ারী) রাতে গোপন খবরে ওই অফিসে অভিযান চালিয়ে প্রথমে আটক করা হয় অফিস সহায়ক তুষার চন্দ্র দেব অধিকারীকে। সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে চুরি যাওয়া এক লাখ ৮০ টাকা বের করে দিলে তা জব্দ করা হয়। #


পুরোনো সংবাদ

নীলফামারী 2434573778109747870

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item