করোনা টিকা নিতে নীলফামারীর কেন্দ্রে বাড়ছে প্রচন্ড ভিড়॥ ৬ষ্ঠ দিনে টিকা নিয়েছেন ২৭৩০ জন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
করোনার টিকা নিতে দিনকে দিন নীলফামারীর সকলস্থরের মানুষের আগ্রহ বাড়ছে। জেলার ৬টি সরকারী হাসপাতালগুলোতে টিকা নিতে আসা চল্লিশোর্ধ্ব মানুষের ভিড়ও বেড়েছে। অনলাইনে নিবন্ধন কিংবা হাসপাতাল সহ ইউনিয়ন পর্যায়ে জেলা সদর আওয়ামী লীগের পক্ষে ফ্রি নিবন্ধনের ব্যবস্থা রাখায়  সেখানে অনেকে নিবন্ধন শেষে টিকা কার্ড দেখিয়ে সহজেই  টিকা গ্রহন করছে। নির্ধারিত তারিখ ছাড়াও হাসপাতালে টিকা কার্ড নিয়ে গেলে টিকা দেওয়া হচ্ছে। 

সারা দেশে গণটিকাদান কর্মসূচির ষষ্ঠ দিনে শনিবার(১৩ ফেব্রুয়ারী/২০২১) নীলফামারী জেনারেল হাসপাতালে লোকসমাগম প্রচন্ড বেড়েছে। টিকাদান কেন্দ্রে টিকা কার্ড নিয়ে এলে টিকা দেওয়া হচ্ছে। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আজ শনিবার জেলায় মোট দুই হাজার ৭৩০ জন টিকা গ্রহন করেছেন। এর মধ্যে নারী রয়েছেন ৮২৮ জন। টিকা কার্যক্রম শুরু থেকে ছয় দিনে টিকা প্রদান করা হয়েছে আট হাজার ৮২০ জনকে। এরমধ্যে নারী রয়েছেন ২ হাজার ২৭৫ জন। এদিকে জেলা সদরে ১০৪০ জনের মধ্যে নারী ২৮৬ জন, সৈয়দপুরে ৪৯০ জনের মধ্যে নারী ১৯০ জন, সেনাবাহিনীর সিএমএইচ হাসপাতালে ৯০ জনের মধ্যে নারী ৯ জন, ডোমারে ৫৩০ জনের মধ্যে ১৭৭ জন নারী, ডিমলায় ১৯০ জনের মধ্যে ৪৪ জন নারী, জলঢাকায় ৩২০ জনের মধ্যে ৯৯ জন নারী ও কিশোরীগঞ্জে ৭০ জনের মধ্যে ২৩ জন নারী। 

নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির জানান, জেলায় পাওয়া গেছে ৬০ হাজার ডোজ টিকা। যা প্রদান করা হবে ৩০ হাজার জনকে। এজন্য জেলায় স্থাপন করা হয়েছে সাতটি কেন্দ্র। বেলা আড়াইটা পর্যন্ত টিকা দেওয়ার কথা। কিন্তু এরপরও মানুষ এসেছেন। নিবন্ধন করে টিকা দেওয়া হয়েছে। এখান থেকে কাউকে ফেরত যেতে দেওয়া হচ্ছে না। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6133280695893487615

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item