করোনা মহামারিতে বিশ্ব যখন বিপর্যস্ত তখন প্রতিটি ক্ষেত্রে রেকর্ড গড়ছে বাংলাদেশ............... -মনোরঞ্জন শীল গোপাল এমপি


হাসান জুয়েল,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥-
ঃ-দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আমাদের দেশে করোনার যে সফলতা এসেছে এটা একমাত্র সম্ভব হয়েছে আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একনিষ্ঠ ভূমিকার কারণে। বাংলাদেশে এখন শুধু ভ্যাকসিন ইস্যু নয়, যখন দেশে করোনার প্রথম দেখা দেয় তখন থেকেই তিনি করোনা মোকাবেলায় সকল কার্যক্রম হাতে নেন। টিকার মূল্য নিয়ে আলোচনা-সমালোচনা, টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে অপপ্রচার- এসব পরিস্থিতি সামলে নির্ধারিত সময়ে টিকাদান কার্যক্রম শুরু করা ছিল সরকারের জন্য এক বিরাট চ্যালেঞ্জ। এসব পেরিয়ে টিকা প্রদান করার সক্ষমতা অর্জন নিঃসন্দেহে বিরাট অর্জন। বিনামূল্যে আজ সবাই এই টিকা পাচ্ছেন। করোনা মহামারিতে বিশ্ব যখন বিপর্যস্ত তখন প্রতিটি ক্ষেত্রে রেকর্ড গড়ছে বাংলাদেশ। 

২৮ ফেব্রুয়ারি ২০২১ রবিবার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নে কবিরাজহাট চৌমুহনী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নবনির্মিত সেমিপাকা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মমতাজুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. বদিউজ্জামান পান্না।



পুরোনো সংবাদ

দিনাজপুর 2102388167434063651

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item