পার্বতীপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুরের পার্বতীপুরে নৃশংস হত্যাকান্ডের শিকারর কাঠ ব্যবসায়ী হেলাল হত্যা মামলার আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে হেলালের পরিবার মানববন্ধন করেছে। আজ বুধবার বেলা ১১টায় পার্বতীপুর কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়। 

জানা গেছে পার্বতীপুরর উপজেলার ৪নং পলাশবাড়ী ইউনিয়নের এরশাদ নগর এলাকায় গত ২১ জানুয়ারী ভোর রাতে দূর্বৃত্তরা এরশাদ নগর এলাকার শাল বনে গলা কেটে নৃশংস ভাবে হত্যা করে কাঠ ব্যবসায়ী হেলালকে। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ২০, তারিখ ২১/০১/২০২১ইং। মামলা দয়েরের পর পুলিশ এ মামলার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনেকে গ্রেফতার করে। হত্যা কান্ডের ১৯দিনের মাথায় আজ বুধবার বেলা ১১টায় এই হত্যা কান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে হেলালের পরিবার ও স্বজনেররা পার্বতীপুর কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে ব্যানার ও প্লাকেট নিয়ে মানববন্ধন করে। মানববন্ধনে হেলালের স্ত্রী অবিয়া খাতুন, ছেলে রবিউল, লাল চাঁন, মেয়ে গুলশান আরা, ভবানীপুর এলকার দুর্জয় ৭১-এর সদস্য সচিব মাহবুব আলম বক্তব্য রাখেন। বক্তরা অনতিবিলম্বে মূল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এছাড়াও হেলালের পরিবারে পক্ষ থেকে এ হত্যা মামলাটি পিবিআই বা সিআইডিকে হস্তান্তরের জন্য জোর দাবী জানিয়েছেন।

পার্বতীপুরের ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এম আর সাঈদ জানান, মামলার বাদী অবিয়া খাতুন মামলার এজাহারে সন্দেহভাজন অজ্ঞাতনামা ব্যক্তির কথা উল্লেখ করলেও এ হত্যাকান্ডের সাথে জড়িত এমন কোন আসামীর নাম উল্লেখ করেন নাই। মামলা দায়েরের পর পুলিশ তৎপরতা চালিয়ে সন্দেহভাজন আসামী আব্দুল কাদের ও আবু কালামকে গ্রেফতার করে। মামলার তদন্ত চলছে এবং হত্যা কান্ডের সাথে কেউ জড়িত থাকলে অবশ্যই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


পুরোনো সংবাদ

দিনাজপুর 382805079145001900

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item