নীলফামারী সিভিল সার্জন কার্যালয়ে মুজিব কর্ণার এর উদ্বোধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে নীলফামারী সিভিল সার্জন কার্যালয়ে মুজিব কর্ণার এর উদ্বোধণ করা হয়েছে। আজ শনিবার বেলা ৩টায় ফিতা কেটে মুজিববর্ষ কর্ণারের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। এ সময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগের স্বাস্থ্য বিভাগের পরিচালক ডাঃ আহাদ আলী, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবীর, নীলফামারী জেলারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মেসবাহুল হক চৌধুরী, সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার আব্দুল-আল মামুন, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার আব্দুল কাদের সোহেল সহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এর আগে প্রধান অতিথি সহ অন্যান্যরা জেনারেল হাসপাতালের টিকা কেন্দ্রের বুথগুলো পরিদর্শন করেছিলেন। এ সময় টিকা নিতে আসা মানুষের ভিড় দিনকে দিন বাড়ছে উল্লেখ করে অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, গত কয়েক দিনের তুলনায় নীলফামারী সহ বিভিন্নস্থানের  হাসপাতালে মানুষের চাপ অনেক বেশি বেড়েছে বলে আমি খবর পেয়েছি। দেশের মানুষজন এখন গুজবে কান দিচ্ছেনা। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা টিকা কার্যক্রমে অবিশ্বাস ভুমিকা পালন করে দ্রুত দেশে টিকা এনে সাধারন মানুষজনকে ফ্রিতে টিকা গ্রহনের ব্যবস্থা করেছেন উল্লেখ করে তিনি বলেন, আমরা চাই প্রধানমন্ত্রীর হাত ধরে করোনার টিকার মাধ্যমে বাংলাদেশ শতভাগ করোনা মুক্ত হতে পারবে। এ সময় তিনি নীলফামারী সিভিল সার্জন কার্যালয়ের মুজিবকর্ণারে আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন।

নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির বলেন বেলা আড়াইটা পর্যন্ত টিকা দেওয়ার কথা। কিন্তু এরপরও মানুষ এসেছেন। নিবন্ধন করে টিকা দেওয়া হয়েছে। এখান থেকে কাউকে ফেরত যেতে দেওয়া হচ্ছে না। তিনি জানান, গণটিকা কার্যক্রম শুরু হওয়ার পর আজই এই হাসপাতালে সবচেয়ে বেশি টিকা দেওয়া হলো। 

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 8873918509343637926

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item