রংপুরে রোগীকে কৌশলে ভাগীয়ে নেয়া দালাল চক্রের ৩ সদস্য গ্রেফতার


রংপুর প্রতিনিধি ঃ

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) অভিযানে রোগীকে কৌশলে ভাগীয়ে নেয়া দালাল চক্রের ৩ সদস্যকে ধাপ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।


বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে মেট্রোপলিটন কোতোয়ালী থানা মহানগরীর ধাপ হাজিপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৫৪) একই এলাকার গোলাম মোস্তফার ছেলে সৈয়দ মুন্না (৫২) এরং ঠাকুরগাঁও জেলার বালিয়াটারী উপজেলার মেহেরদা পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে জমসেদ আলী (৪৮)কে গ্রেফতার করেন।


পুলিশ জানায়, রংপুর মহানগরী এলাকায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে প্রত্যেক দিন যেসব রোগী আসে তারা নানাভাবে তাদেরকে বিভিন্ন  প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়।


বুধবার দুপুরে কোতয়ালী থানাধীন ধাপ জেল রোডস্থ রংপুর মেডিকেল কলেজ ও সিটিস্ক্যান ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে রোগী ও তাদের স্বজনদের সাথে মারমুখি আচরন করার সময় ০৩ জন চিকিৎসা দালাল চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।


রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন এবং আসামিদের বিরুদ্ধে আরপিএমপি কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান। 

পুরোনো সংবাদ

রংপুর 6363982394853401018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item