দ্বিতীয় দিন নীলফামারী জেলায় করোনা টিকা নিলেন ৫৩০ জন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
করোনা ভাইরাসের টিকা দেওয়া শুরুর দ্বিতীয় দিন সোমবার (৮ ফেব্রুয়ারী/২০২১) নীলফামারী জেলার ৬টি হাসপাতালে আরও ৫৩০ জনকে টিকা গ্রহন করেছেন। প্রথম দিনে রবিবার(৭ ফেব্রুয়ারী) ২৩০ জনকে টিকা গ্রহন করেছিলেন। গত দুই দিনের এ জেলার টিকা গ্রহিতারা সকলেই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। 

এদিনে আজ টিকা প্রদানের দ্বিতীয় দিন নীলফামারী জেলা জজশীপের সকল বিচারক ও কর্মকর্তা  কর্মচারী, নীলফামারীর ৫৬ বিজিবির কর্মকর্তা সহ সৈনিক, গোয়েন্দা বিভাগেরর কর্মকর্তাগণ, জেলার পুলিশ সদস্য সহ প্রথমসারির ব্যাক্তিরা করোনার টিকা নেন বলেন নিশ্চিত করেন সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির। 

গতকাল প্রথম দিন জেলার সর্বপ্রথম টিকা গ্রহিতা জেলার জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স জেসমিন নাহার সেতুকে দেখা যায় তিনি আজ হাসপাতালের বুথে বিভিন্নজনকে টিকা পুষ করছেন। এ সময় তিনি বলেন আমি সুস্থ্য ও স্বাভাবিক রয়েছি এবং করোনা টিকা প্রদানে দায়িত্ব পালন করছি।

সিভিল সার্জন কার্যালয়ের সুত্র মতে জেলায় এ পর্যন্ত টিকা গ্রহিতা সকলেই সুস্থ্য রয়েছেন। দ্বিতীয় দিন আজ সোমবার জেলার ৬ উপজেলার হিসাবে করোনা টিকা নেন পুরুষ ৪৩৮ ও নারী ৯২ সহ মোট ৫৩০ জন। এরমধ্যে জেলা সদরে ২৭০ জনের মধ্যে নারী ৬০ জন, ডোমারে ৭০ জনের মধ্যে ১১ জন নারী, ডিমলায় ৮০ জনের মধ্যে ১১ জন নারী, জলঢাকায় ৩০ জনের মধ্যে ৫ জন নারী, কিশোরীগঞ্জ উপজেলায় ৩০ জনের মধ্যে ২ জন নারী ও সৈয়দপুর উপজেলায় ২০ জনের মধ্যে ৩ জন নারী ও সৈয়দপুর সেনানিবাসের সিএমএইচ হাসপাতালে ৩০জন। 

উল্লেখ যে, নীলফামারী জেলায় ৬০ হাজার টিকার মধ্যে ৩০ হাজার ব্যাক্তি প্রথম ও দ্বিতীয় ডোজ পাবেন। দুইদিনে এই জেলায় টিকা গ্রহণ করেছেন মোট ৭৬০ জন। এরমধ্যে নারী ১৩৩ জন।

এদিকে করোনা টিকা প্রদানের ক্ষেত্রে অনলাইনে বয়স সীমা ৪০ এ নিয়ে আসায় জেলায় নিবন্ধন সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 5695164940011140038

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item