এক অসহায়ের পাশে"অভিনন্দন সমাজ কল্যাণ সংস্থা"


আজপিয়া আক্তার, জলঢাকা ঃ
সবাই মিলে বাড়াই সাহায্যের হাত-অসহায়রা পাক বাচাঁর পথ।জলঢাকার কৈমারী ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামে নুরইসলাম (৫৫)নামে এক অসহায় ব্যক্তির বাস।তার একমাত্র ছেলের আয়ে টানাটানির মধ্যে চলে তার সংসার।আজ প্রায় ২ বছর আগে নুরইসলামের(৫৫)হার্টের সমস্যা হয়।অর্থের অভাবে সঠিকভাবে চিকিৎসা করতে না পারায় সেটা প্যারালাইজড হয়।তখন থেকেই মানবেতর জীবন যাপন করছে নুরইসলামের পরিবার।

এই বিষয়টা জানতে পারে অভিনন্দন সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক কাঞ্চন রায় ।তিনি নুরইসলামের সাথে দেখা করে জানতে পারে তার একটা হুইল চেয়ার খুব প্রয়োজন। 

তারপর তিনি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।সেটি দেখে নাম প্রকাশে অনিচ্ছুক একজন  সাহায্যের হাত বাড়িয়ে দেয়।তিনি কাঞ্চন রায়কে রংপুরে নিয়ে গিয়ে একটি হুইল চেয়ার কিনে দেয় ৩  ফ্রেবুয়ারী তারিখে।সেটি গতকাল শুক্রবার নুরইসলামের হাতে তুলে দেয় সংস্থাটি ।

সেই সময় উপস্থিত ছিলেন,রেজাউল হক বাবু(চেয়ারম্যান,কৈমারী ইউপি),কাঞ্চন রায়(নির্বাহী পরিচালক,অভিনন্দন সমাজ কল্যাণ সংস্থা),মিলন সরকার(মনিটরিং অফিসার,অভিনন্দন সমাজ কল্যাণ সংস্থা),আজপিয়া,বিরেন্দ্র,বিকাশ চন্দ্র(নির্বাহী সদস্য,অভিনন্দন সমাজ কল্যাণ সংস্থা),অধীর রায় 

পুরোনো সংবাদ

নীলফামারী 816952675039093253

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item