জলঢাকায় ছাত্রলীগের করোনা নিবন্ধন বুথে ব্যাপক সাড়া


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকা উপজেলায় জনসাধারণের করোনা ভ্যাকসিন গ্রহনে নিবন্ধন সমস্যা দুর করতে উপজেলা ছাত্রলীগের বিনামূল্যে নিবন্ধন বুথ ব্যাপক সাড়া ফেলেছে উপজেলায়। আজ সোমবার বিকেলে পৌরসভার ঐতিহাসিক জিরোপয়েন্ট মোড়ে এই বুথের উদ্বোধন করেন উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল। পরে সন্ধায় বুথ পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এর আগে পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর। বুথে সার্বক্ষনিক উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি, সাধারণ সম্পাদক আজম সরকার, ছাত্রলীগ নেতা সাকিব হোসেন প্রান্ত, জিকরুল, লিমন, পুনম বাবু প্রমুখ।  

প্রথম দিনে শতাধিক মানুষ ছাত্রলীগের বুথে নিবন্ধন করেন।    

এসময় ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর জানান, জনসাধারণের নিবন্ধন সমস্যা দুর করতে উপজেলা ছাত্রলীগের এমন উদ্দোগ সত্যিকারে প্রশংসার দাবীদার। এছাড়াও তিনি সকলকে সরকারী বিধি অনুসরণ করে টিকা গ্রহণের আহবান জানান। 

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, ছাত্রলীগের সেবাদান কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন এতে করে জনসাধারণের নিবন্ধন সমস্যা দুর হবে।

উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল জানান, রাজনীতি করি জনসেবার জন্য। সেজন্য ছাত্রলীগের এমন উদ্দোগের সাথে আমি সবসময় জড়িত। যতদিন নিবন্ধন কার্যক্রম চলবে ততদিন তাদের সাথে আমি সার্বক্ষনিক থাকবো। 

উপজেলা ছাত্রলীগের উদ্দোগে এই নিবন্ধন বুথ প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে।###    

পুরোনো সংবাদ

নীলফামারী 6964509429749865804

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item