সড়ক দূর্ঘটনায় সৈয়দপুরের এক মোটরসসাইকেল চালকের মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
দিনাজপুরের খানসামায় একটি ইটবোঝাই ট্রলি চাপায় বাঁধন ইসলাম (২১) নামে এক  মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ ফেব্রæয়ারি) দুপুর ১২ টায় দিনাজপুরের খানসামার উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের হাশিমপুর গ্রামের পুলেরহাট এলাকায় রানীরবন্দর-পাকেরহাট সড়কে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত বাঁধন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার  ১ নম্বর  বেলাইচন্ডী ইউনিয়নের পশ্চিম বানিয়াপাড়ার মো. হামিদুল ইসলামের ছেলে।  
 জানা গেছে, ঘটনার দিন গত শনিবার দুপুরে বাঁধন ও তাঁর এক বন্ধু  মোটরসাইকেলযোগে রাণীরবন্দর-পাকেরহাট সড়ক দিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা সদরে দিকে যাচ্ছিলেন। এ সময় তাঁরা খানসামার উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের হাশিমপুর গ্রামের পুলেরহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি তাদের চাপায় দেয়। এতে মোটরসাইকেল চালক বাঁধন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।  পরে আশেপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক ইটবোঝাই ট্রলি আটক করা হয়েছে। পরে সেটি খানসামা থানা নেয়া হয়।
 খানসামা থানার ওসি শেখ কামাল সড়ক ঘটনায়  মোটরসাইকেল চালক বাঁধনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, ঘাতক ট্রলি ও মোটরসাইকেলটি  থানা পুলিশের হেফাজতে রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2072295521592840512

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item