ঠাকুরগাঁওয়ে বিএনসিসির স্বেচ্ছাসেবা কার্যক্রম


ঠাকুরগাঁও প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে স্বেচ্ছাসেবা কার্যক্রমের অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে আজ রোববার করোনা ও ডেংগু প্রতিরোধে প্রচারপত্র ও মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।


এ উপলক্ষে আজ সকাল সাড়ে ১০টার দিকে বিএনসিসির মহাস্থান রেজিমেন্টের ব্যবস্থাপনায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ শেষে কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম। এসময়  বিএনসিসি ঢাকা রমনা রেজিমেন্টের মেজর সোমেন কান্তি বড়ুয়া, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম আব্দুল্লাহ, সরকারি কলেজের অধ্যক্ষ  এবিএম আব্দুল মজিদ, বালক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক পিযূষ কান্ত রায়,বিএনসিসি জেলা সমন্বয়ক আশরাফ আলী প্রমূখ বক্তব্য দেন।বক্তারা বলেন, দেশ ও জাতির ক্রান্তিকালে সেবা প্রদানের জন্য প্রস্তুত থাকা, দুর্যোগ মোকাবিলা, সশস্ত্র বাহিনীর সহায়ক শক্তি হিসেবে কাজ করা এবং সরকার অর্পিত অন্য যেকোনো দায়িত্ব পালন করা বিএনসিসির দায়িত্ব।সেই দায়িত্বের অংশ হিসেবে এই  স্বেচ্ছাসেবা কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা চলাকালে পথচারিদের মাঝে করোনা ও ডেংগু প্রতিরোধে প্রচারপত্র বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8673854673581962501

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item