সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মোবারক হোসেন (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায়। 

 জানা গেছে, খুলনার খালিশপুর থানার আলমনগর গ্রামের মৃত. নেছার মিয়ার ছেলে মোবারক হোসেন। তিনি নীলফামারীর সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার বাসিন্দা তাঁর অসুস্থ শ্বাশুড়ীকে দেখতে খুলনা থেকে সৈয়দপুরে শ্বশুড়বাড়িতে আসেন।  বৃহস্পতিবার রাতে তিনি ও তাঁর এক শ্যালক বাপ্পী সৈয়দপুর রেলওয়ে স্টেশনে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে তাঁর এক নিকটাত্মীয়কে তুলে দিতে আসেন। এ সময় আন্তঃনগর ট্রেনটি যথাসময়ে সৈয়দপুরে স্টেশনে এসে দাঁড়ালে মোবারক হোসেনও তাঁর আত্মীয় সঙ্গে নীলসাগর ট্রেনে উঠে পড়েন। এরপর ট্রেনটি ছেড়ে দিলে মোবারক ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এতে ট্রেনের চাকা তাঁর ডান পা উরুতে কাটা পড়ে।  সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের সহযোগিতায় সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তাঁর মৃত্যু ঘটে।  নিহত মোবারক পেশায় একজন অটোচালক ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

 সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. আব্দুর রহমান, এ দূর্ঘটনাটি জিআরপি থানা এলাকায় ঘটেছে ঠিকই। কিন্তু তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে সৈয়দপুর থানায় ঘটনাটি অবহিত করা হয়। 

 গতকাল শুক্রবার সৈয়দপুর থানার ডিউটি অফিসার পিএসআই মো. রাজু জানান, ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 4358542014900228335

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item