সৈয়দপুরে রেলওয়ের আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু




তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ রেলওয়ের আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে স্থানীয় রেলওয়ে ময়দানে ওই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করেছে।


 জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দেশের বৃহত্তম  সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্বাবধায়ক (ডিএস) মো. জয়দুল ইসলাম।

এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,  দিনাজপুরের পার্বতীপুর লোকোমোটিভ কারখানার (কেলোকা) প্রধান নির্বাহী মো. রফিকুল ইসলাম ও লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) শাহ্ সুফি নুর মোহাম্মদ। 


সৈয়দপুর রেলওয়ে কারখানার কার্য ব্যবস্থাপক (ডাব্লুএম) শেখ হাসানুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উৎপাদন প্রকৌশলী (পিই) শাহিনুর ইসলাম। 

চরম উত্তেজনাপূর্ণ সৈয়দপুর সম্মিলিত একাদশ খেলার প্রথমার্ধে একটি গোল করে। খেলার দ্বিতীয়ার্ধে কেলোকা একাদশ গোলটি পরিশোধ করে দেয়। ফলে উদ্বোধনী খেলাটি ১-১ গোলে ড্র হয়। এতে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করে নেয়। খেলায় পাবর্তীপুরের কেলোকা একাদশের ১৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. আইয়ুব সেরা গোল দাতা নির্বাচিত হন ।

মঙ্গলবারের খেলায় ডাব্লুএম একাদশ বনাম পিই ও ডিইই একাদশ মুখোমুখি হবে। একই মাঠে এ ফুটবল প্রতিযোিগিতার ফাইনাল খেলা আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ।   


পুরোনো সংবাদ

নীলফামারী 4498143391536105549

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item