ভোজ্যতেলে মূল্য টেম্পারিং করায় সৈয়দপুরে ৪ প্রতিষ্ঠানের ৪১ হাজার টাকা জরিমানা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে এক ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। আজ সোমবার শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের চারটি খাদ্য বিক্রয় প্রতিষ্ঠানে  অভিযান  চালিয়ে ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও  সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের যৌথ উদ্যোগে ওই অভিযান পরিচালনা করা হয়েছে।

এ অভিযান চলাকালে বিভিন্ন কোম্পানীর ভোজ্য তেলের বোতলের গায়ে মূল্য টেম্পারিং করায় এবং মূল্য তালিকা না থাকায় শহীদ ডা. জিকরুল হক সড়কের উজ্জল স্টোরের উজ্জল কুমারের ২০ হাজার, হাজী এন্ড সন্সের মো. মমতাজ তাজুর ৩ হাজার, মো. রেজা হোসেনের ৩ হাজার ও রাকেশ কুমারের ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এ অভিযানে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম অভিযানে নেতৃত্ব দেন। এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. বোরহান উদ্দিন, র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, সৈয়দপুর পৌর স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেনসহ র‌্যাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

  অভিযানে র‌্যাব- ১৩, সিপিসি ক্যাম্প-২ নীলফামারী ক্যাম্পের সহযোগিতা করে। ওই অভিযান পরিচালনা করেন পরে শহরের শহীদ জহুরুল হক সড়কে অভিযানিক দলটি পৌছলে সেখানকার অনেক প্রতিষ্ঠান বন্ধ করে সটকে পড়ে ব্যবসায়ীরা। তবে ওই সড়কে মাংসের দোকানে ও হোটেলে অভিযান চালানো হয়। এ সময় মাংসের দোকানে মূল্য তালিকা টাঙ্গানো এবং সুস্থ্য পশু জবাই করা হয়েছে তা প্রমাণের জন্য প্রত্যয়ন পত্র প্রদর্শনসহ হোটেলে ভেজাল খাদ্য বিক্রয় না করার নির্দেশনা দেয়া হয়।



পুরোনো সংবাদ

নীলফামারী 8868286544854758976

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item