সৈয়দপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন আ’ লীগের নবনির্বাচিত সভাপতি


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গত রবিবার রাতে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের প্রেসক্লাবের নিজস্ব ভবনে ওই মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আলাপন পত্রিকার সম্পাদক আমিনুল হক।

এতে অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন প্রেস ক্লাবের সহ-সভাপতি নজির হোসেন নজু, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু,সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক, কোষাধ্যক্ষ মিজানুর রহমান মিলন, দপ্তর ও ক্রীড়া সম্পাদক গোপাল চন্দ্র রায়, কার্যকরী সদস্য কাজী জাহিদ, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন প্রামানিক ও সহযোগী সদস্য জসিম উদ্দিন প্রমূখ।

সভায়  উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন বলেন, দলীয় সভাপতি হিসেবে তাঁর প্রথম কাজ হবে দলকে সাজিয়ে সুসংগঠিত করা এবং দলের মধ্যে শৃংখলা ফিরিয়ে আনা। সেই সঙ্গে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের সদস্যদের একটি ডাটাবেজ তৈরি করার পরিকল্পনাও রয়েছে তাঁর। তবে এটি তৈরিতে সময় লাগবে বলে জানান তিনি।  আর এ জন্য তিনি দলীয় নেতাকর্মী ছাড়াও সৈয়দপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন।

এর আগে নবনির্বাচিত সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রেস ক্লাবে এসে পৌঁছলে ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।  


পুরোনো সংবাদ

নীলফামারী 5592259773910264895

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item