সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি হলেন মোখছেদুল মোমিন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি 

নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এছাড়াও সৈয়দপুর রেলওয়ে কারখানা শাখা শ্রমিক লীগ নেতা মোখছেদুল মোমিন গত মেয়াদে দেড় বছরের মতো এবং চলতি মেয়াদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর পৌরসভা সাবেক মেয়র আখতার হোসেন বাদল গত ১২ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদটি শুন্য হয়ে পড়ে। আর মোখছেদুল মোমিনকে নির্বাচিত করার মাধ্যমে  সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির শূন্য পদটি পূরণ করা হলো।

 শনিবার (২৩ জানয়ারি) নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত একটি চিঠি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সাধারণ সম্পাদক বরাবরে বিষয়টি অবহিত করা হয়েছে। তাঁর গত ২৩ জানুয়ারি জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুজনিত কারণে সভাপতি পদটি শূন্য হয়। ফলে ওই শূন্যপদ পূরণে ২০১৯-২০২২ মেয়াদে সভাপতি হিসেবে মো. মোখছেদুল মোমিনকে নির্বাচিত করা হলো।

দলীয় সূত্র জানায়, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরও জোরালো হবে। বাড়বে দলীয় তৎপরতা। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক শক্তিশালী হবে। এদিকে মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় দলের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ।

এ বিষয়ে  তাৎক্ষণিক প্রক্রিয়ায় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন  প্রথমেই জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  তিনি বলেন, দল তার ওপরে আস্থা রেখে তাকে সভাপতির দায়িত্ব অর্পণ করেছে। আর এ জন্য তিনি তিনি আরো বলেন, সৈয়দপুরে দলকে আরও শক্তিশালী করতে যা যা করণীয় তাই করা হবে। একই সঙ্গে দলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করা হবে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 2734526277861211587

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item