সৈয়দপুরের কালের কন্ঠ শুভ সংঘের বন্ধুদের কম্বল পেলেন অসহায়, দুস্থ ও শীতার্তরা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরের অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার বন্ধুদের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে আনুষ্ঠানিকভাবেওই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক।  

কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি নাছিম রেজা শাহ্’র সভাপতিত্বে বক্তব্য দেন কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা ও সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা ও লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা এবং কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কন্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু। 


এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও  কলেজের সহকারি প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, কোষাধ্যক্ষ মো. আব্দুল খালেক, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সমাজকল্যাণ সম্পাদক প্রভাষক মো. মাসুদুজ্জামান মাসুদ, কার্যকরী সদস্য  সহকারি অধ্যাপক মর্জিনা পারভীন, সহকারি অধ্যাপক ফারজানা সুলতানা ইভা, আমির হোসেন, সুমাইয়া আক্তার রানী  ও মিসবাহ প্রমূখ। 

 অনুষ্ঠানের  শেষ পর্যায়ে প্রধান অতিথি সাংবাদিক আমিনুল হক এলাকার অর্ধশতাধিক অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন।      


পুরোনো সংবাদ

নীলফামারী 4279995859895462076

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item