রংপুরে র‌্যাব-১৩ এর শিক্ষা সহায়তা প্রদান


রংপুর প্রতিনিধিঃ

রংপুরে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী পাঁচ শিক্ষার্থীকে এককালীন অর্থ ও শিক্ষা সহায়ক উপকরণ দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩।


সোমবার (১১ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১৩ এর রংপুর সদর দফতরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে ঘিরে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


ব্যাটালিয়নের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে নগদ প্রত্যেককে এককালীন দশ হাজার টাকা, একটি করে স্কুল ব্যাগ ও প্রয়োজনীয় বই বিতরণ করেন।


অনুষ্ঠানে শিক্ষার্থীদের প্রত্যেককে দেশের ও সমাজের জন্য নিজের মেধাকে কাজে লাগানোর আহ্বান জানিয়ে র‌্যাব-১৩ প্রধান রেজা আহমেদ ফেরদৌস বলেন, মেধা, মনোবল আর সাহস থাকলে সকল প্রতিবন্ধকতাতে পিছনে ফেলে লক্ষ্যে পৌঁছানো সম্ভব। আজ যারা দরিদ্র অভাবী তারা একদিন অনেক বড় হবে। যদি মেধাকে যথাযথভাবে কাজে লাগাতে পারে। সু-শিক্ষার চেয়ে বড় কোনো সম্পদ নেই। সেই শিক্ষায় শিক্ষিত হতে হবে, যাতে দেশ, জাতি ও সমাজ উপকৃত হয়।

অনুষ্ঠানে অভিভাবক, শিক্ষার্থী, সাংবাদিকসহ ব্যাটালিয়নের অন্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষ্যে রক্তদান, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, বৃক্ষরোপণ, এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ও জনকল্যাণমূলক কার্যক্রমসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে র‌্যাব-১৩।


পুরোনো সংবাদ

রংপুর 4304891561489391219

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item