প্রধানমন্ত্রীর বড় ‘জা’ রওশন আরা ওয়াহেদের দাফন সম্পন্ন


রংপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় ‘জা’ রওশন আরা ওয়াহেদ রানীর (৭২) দাফন সম্পন্ন হয়েছে। ১১ই জানুয়ারী সোমবার ভোরে রংপুরের পীরগঞ্জ উপজেলাস্থ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তিনি দুই ছেলে দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে দলমত নির্বিশেষে উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর জীবর্দ্দশায় তিনি পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, রংপুর জেলা আওয়ামীলীগের সদস্য, জাতীয় মহিলা সংস্থা রংপুর জেলা শাখার সভাপতি এবং সর্বশেষ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর ১নম্বর সদস্য ছিলেন। অতিথি পিপাসু এই মানুষটি তাঁর কর্মময় জীবনে একাধিক স্কুল, কলেজ, মাদ্রসা প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করাসহ পারিবারিক ও সামাজিক দায়িত্ব পালনে অবিচল ছিলেন। সোমবার বাদ যোহর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম নামাজে জানাজা ও বাদ আসর উপজেলার লালদীঘির ফতেপুর মিয়া বাড়িতে জয় সদন মাঠে নামাজে জানাজা শেষে তাঁর প্রায়ত স্বামী বিশিষ্ট রাজনীতিক আব্দুল ওয়াহেদ কানু মিয়ার কবরের পাশে সমাহিত করা হয়। তাঁর নামাজে জানাজায়- রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমদ, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আজিজুর রহমার রাঙ্গা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমসহ জেলা, উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সর্বস্তরের সুধী, ব্যবসায়ী, সাংবাদিক এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সকল পর্যায়ের আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন।


রওশন আরা ওয়াহেদের মৃত্যুতে মরহুমার ছোট জা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রংপুর-৬ পীরগঞ্জ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের স্পীকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী, রংপুরের জেলা প্রশাসক, জেলা আওয়ামীলীগের সভাপতি, পীরগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠন সমূহসহ পীরগঞ্জ প্রেসক্লাব পরিবার গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


উল্লেখ্য, রওশন আরা ওয়াহেদ বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ডক্টর এম এ ওয়াজেদ মিয়ার বড় ভাই আব্দুল ওয়াহেদ কানু মিয়ার সহধর্মীনি।###


পুরোনো সংবাদ

রংপুর 2522006266822860332

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item