নীলফামারীতে জেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারী জেলা কৃষক লীগের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  বুধবার(১৩ জানুয়ারী/২০২১) বিকালে শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় ইয়াহিয়া আবিদকে আহ্বায়ক ও আজাহারুল ইসলামকে সদস্যসচিব করে ৫১ সদস্যের ওই কমিটি ঘোষণা করা হয়।
বর্ধিত সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষকদের উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার নানা কার্যক্রম বাস্তবায়ন করছে। কাজেই এ সরকারের হাতকে শক্তিশালী করতে হলে দেশের কৃষক সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য কৃষক লীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
সভায় জেলা কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া উপজেলা পর্যায়ে কৃষক লীগের কমিটিগুলো আগামী দিনে কীভাবে কাজ করবে তার দিক নির্দেশনা দেওয়া হয়।
এসময় জেলা কৃষক লীগের সভাপতি অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশষ অতিথির বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সদস্য কৃষিবিদ লুৎফুল বারী প্রমুখ। বর্ধিত সভা শেষে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করে ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ গঠনের নির্দেশনা দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে সদর উপজেলার শীতার্তদের মাঝে এক হাজার ৫০০ কম্বল বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 4411838402146199966

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item