নীলফামারীতে পিচরেট কর্মচারী ঐক্য পরিসদের অনির্দিষ্টকালের কর্মবিরতি


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে চাকুরি স্থানীয়করনের দাবিতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেডের (নেসকো) পিচরেট মিটার রিডার ও বিল বিতরনকারীরা কর্মবিরতি শুরু করেছে।

মঙ্গলবার(২৬ জানুয়ারী/২০২১) সকাল থেকে জেলা শহরের নেসকো কার্যালয়ের সামনে পিচরেট কর্মচারী ঐক্য পরিসদের উদ্যেগে সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় পিচরেট কর্মচারী ঐক্য পরিসদের সভাপতি এসএম ফারুক হাসান, পঞ্চগড়ের সভাপতি আপেল মামুদ, ঠাকুরগাঁও সভাপতি মো. শাহজালাল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক, নীলফামারী সদর উপজেলার পিচরেট কর্মচারী ঐক্য পরিসদের সভাপতি এন্তাজ আলী বাবু, জেলার সৈয়দপুর উপজেলার পিচরেট কর্মচারী ঐক্য পরিসদের সভাপতি খোকন মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা জানান, আমরা গত শনিবার(২৩ জানুয়ারী) থেকে এই কর্মবিরতি চলমান রেখেছি।  কারন দীর্ঘদিন ধরে অস্থায়ী ভিত্তিতে মিটার রিডিং নেওয়া ও বিল বিতরন করে রাজস্ব আদায়ে সহযোগিতা করে আসছে তারা। কিন্ত চাকুরি স্থায়ীকরন না হওয়ায় তারা পরিবার পরিজন নিয়ে অনিশ্চিতায় পড়েছেন। তাই চাকুরি স্থায়ীকরনের দাবিতে গত অক্টোবরে/২০ নেসকোর হেতেম খাঁ প্রধান কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি চলাকালে প্রতিষ্ঠানের এমডি দাবি মেনে নেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্ত আজও সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন না হওয়ায় তারা অনির্দিষ্টকালের  জন্য ধর্মঘট পালন করে আসছেন।অবিলম্বে নেসকো কতৃপক্ষকে দাবি মেনে নেওয়ার আহবান জানান তারা। অন্যথায় মিটার রিডিং ও বিল বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে বলেও সমাবেসে জানান বক্তরা। তারা এও বলেন, যতদিন চাকুর স্থায়ীকরন না করা হবে, ততদিন ওই আন্দোলন চলমান থাকবে।#


পুরোনো সংবাদ

নীলফামারী 6660414440448844262

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item