নীলফামারীতে পৃথক উদ্যোগে ৩৫০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে ৩৫০জন শীতার্ত মানুষের মাঝে পৃথক উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  রবিবার(১৭ জানুয়ারী/২০২১) বিকালে জেলা শহর ও সদর উপজেলার টুপামারী ইউনিয়নে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। জেলা শহরের কলেজপাড়ায় নিজ বাসভবনের সামনে ব্যক্তি উদ্যোগে ২০০ নারী পুরুষের মাঝে একটি করে চাদর বিতরণ করেন জেলা পরিষদের সদস্য ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী। বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরামের সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান, জেলা পরিষদের সদস্য আলী হোসেন, সাংবাদিক মীর মাহমুদুল হাসান, ভুবন রায় নিখিল প্রমুখ।

অপরদিকে জেলা সদরের টুপামারী ইউনিয়নের বিভিন্ন স্থানে ১৫০ শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে টুপামারী ব্রিগেড নামের একটি সংগঠন। রামগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ওই বিতরণ অনুষ্ঠানের মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক, টুপামারী ইউপি চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক নূরুল করিম, টুপামারী ব্রিগেডের চেয়ারম্যান মাসুম আলী শাহ ফকির উপস্থিত ছিলেন।

টুপামারী ব্রিগেডের চেয়ারম্যান মাসুম আলী শাহ ফকির বলেন, ‘দুস্থ অসহায় পরিবারের শিশুদের মাঝে মোট ৫৫০পিচ শীত বস্ত্র করা হবে। তারই অংশে রবিবার ১৫০ পিস বিতরণ করা হয়। শীতবস্ত্রের মধ্যে রয়েছে সোয়েটার ও জ্যাকেট। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7922773626872049020

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item