নীলফামারীর কিশোরগঞ্জে ফেন্সিডিল বহনে কলেজের দুই প্রভাষক সহ আটক ৬


মোঃ শামীম  হোসেন ,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
একটি প্রাইভেটকারে নেশা করে ফেন্সিডিল বহনের সময় নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানা পুলিশের হাতে আটক হয়েছে কলেজের দুই প্রভাষক সহ ৬ জন। শুক্রবার রাতে উপজেলার বড়ভিটা-পুটিমারী সড়কের কাউয়ার মোড় নামক স্থানে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো নীলফামারীর জলঢাকা উপজেলা আইডিয়াল কলেজের প্রভাষক জিয়াউর রহমান জিয়া(৪০), রংপুর রর্বাটসন স্কুল এন্ড কলেজের প্রভাষক কে এম আমিনুল হক (৪২), নীলফামারীর জলঢাকা উপজেলার  একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি মাথাভাঙ্গা এলাকার ফিরোজুল ইসলাম(৪৩), একই উপজেলার কলেজপাড়ার আনারুল ইসলাম(৪০),রংপুর তাজহাটের আব্দুল রাজ্জাক(৩৮) ও রংপুরের প্রাইভেট কার চালক সেলিম রেজা (৪৩)। 

কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গোপন সংবাদের ভিত্তিত্বে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ১১-৩৯৩৭) নেশা করে দুই বোতল ফেন্সিডিল বহন করার সময় তাদের আটক করা হয়। এ ঘটনায় পুলিশের পক্ষে মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরন করা হয়। 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, আটককৃতদের মধ্যে নীলফামারী জেলা জামায়াতের সুরা সদস্য জলঢাকা উপজেলা জামায়াতের সাবেক আমির আব্দুল গণির ছেলে একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি  ফিরোজুল ইসলাম রয়েছে। বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে জলঢাকা মাথাভাঙ্গা গ্রামের নিজবাড়িতে মৃত্যুবরন করেন জামায়াতের ওই নেতা আব্দুল গণি। শুক্রবার সকাল ১০টায় জানাজা শেষে তাকে দাফন করা হয় । ওই দাফনে রংপুর থেকেও বেশ কয়েকজন আসেন। সন্ধ্যার দিকে প্রয়াত জামায়াত নেতা আব্দুল গণির ছেলে ফিরোজুল ইসলাম, কলেজের দুই প্রভাষক সহ ৬ জন প্রাইভেটকারে বসে নেশা করছিল। এরপর তারা কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা পুটিমারী সড়ক দিয়ে প্রাইভেটকারে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে।#


পুরোনো সংবাদ

নীলফামারী 2151923727624719600

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item