জলঢাকায় ছিনতাইয়ের উদ্যেশ্যে ব্যবসায়ী আরিফকে হামলা॥ গ্রেফতার ৩ যুবক,সংবাদ সম্মেলন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর জলঢাকা উপজেলা শহরে ছিনতাইয়ের উদ্দেশ্যে কাপড় ব্যবসায়ী শাহ্ মো. আরিফ চৌধুরীকে কুপিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। এঘটনার আট দিন পর তিন আসামীকে গ্রেফতারের মধ্য দিয়ে ক্লু-লেস ওই হামলাটির রহস্য উদঘাটক করতে সক্ষম হয় পুলিশ। রবিবার(৩ জানুয়ারী/২০২১) সন্ধ্যা সাড়ে ৬টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) ওই তথ্য জানান।

পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৫ ডিসেম্বর ভোরে জলঢাকা শহরের উপজেলা সড়কের সবুজ সার ঘরের সামনে অজ্ঞাত সন্ত্রাসীরা ব্যবসায়ী শাহ্ মো. আরিফ চৌধুরীর পথ রোধ করে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রদিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ওই ব্যবসায়ী গুরুত্বর আহত হলে স্থানীয়দের সংবাদের পুলিশ তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসকের পরামর্শে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ও ২৬ ডিসেম্বর এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ১২৮টি সেলাই দেওয়া হয়েছে। এখন তিনি ওই হাসপাতালে সংকাটাপন্ন অবস্থায় চিকিৎসাধিন আছেন। এ ঘটনায় গত ২৬ ডিসেম্বর আরিফ চৌধুরীর ভাই আবু বক্কর চৌধুরী বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে জলঢাকা থানায় মামলা করেন। 

মামলার পর অতিরিক্ত পুলিশ সুপার এ এসএম মোক্তারুজ্জামানের নেতৃত্বে একটি টিম গঠন করা হয়। গোপন তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার(২ জানুয়ারী) পৌরসভার মাথাভাঙ্গা গ্রামের মো. নাহিদ হাসান ওরফে মিঠুকে (২২) পুলিশ গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে একইদিন রাতে পৌরসভার মুদিপাড়ার বিশাল রায়কে (২১) গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার বালাগ্রাম ইউনিয়নের মন্থেরডাঙ্গা গ্রামের মো. রেজওয়ান ইসলামকে (২২) গ্রেফতার করে পুলিশ। রেজওয়ান ইসলামের কাছ থেকে ওই ঘটনায় ব্যবহৃত চাইনিজ কুড়াল, ছোরা, চাপাতি, ও একটি চাইনিজ চাপাতি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, “গ্রেপ্তারকৃতরা শাহ্ মো. আরিফ চৌধুরীকে ছিনতাইয়ের উদ্দেশ্যে কুপিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এই তিনজনকে গ্রেপ্তারের মাধ্যমে ক্লুলেজ ওই ঘটনার রহস্য উদঘাটিত হলো। আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য আদালতে সোপর্দ্দ করা হবে। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) এ,এস,এম মোক্তারুজ্জামান, ডিআইও-১ লাইসুর রহমান, সদর থানার ওসি আব্দুর রউফ, জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান প্রমুখ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7434250076400857256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item