জলঢাকা পৌরসভা নির্বাচনে মেয়র কমেট চৌধুরীর পত্নীর মনোনয়ন পত্র বাতিল


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ  

নীলফামারীর জলঢাকা পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেটের সহধর্মিণী স্বতন্ত্র মেয়র প্রার্থী ইফফাত আরা জান্নাতের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।  

আজ রবিবার (৩ জানুয়ারী) রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ঐ স্বতন্ত্র প্রার্থী সমর্থক সুচক  স্বাক্ষর জাল করার কারণে মনোনয়ন বাতিল করেন।  

জলঢাকায় আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৭ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে (সাধারণ আসনে) ৪৪ জন ও সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে ১৯ জন মনোনয়নপত্র দাখিল করেন। ১ জনের 

মনোনয়নপত্র বাতিল করায় মেয়র পদে ৬ জনসহ কাউন্সিলর পদে পুরুষ ৪৪ ও নারী পদে ১৯ জন   প্রার্থী নির্বাচনী মাঠে থাকলেন। 

বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জলঢাকা  উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জল হোসেন  জানান, স্বতন্ত্র প্রার্থী হতে ১ শত জনের সমর্থক সুচক স্বাক্ষর লাগে। নির্বাচন কমিশন থেকে পাঠানো সেই তালিকার মধ্য থেকে ৫ জনের স্বাক্ষর তদন্ত করার সময় উত্তর বগুলাগাড়ীর জসিম উদ্দিনের ছেলে মহুবার রহমান (৭৩) জানান, তিনি স্বাক্ষর করতে জানেননা এবং তিনি কোন স্বাক্ষর করেন নাই। এই কারনে মেয়র পত্নীর মনোনয়ন বাতিল করা হয়। এছাড়াও তিনি বলেন,   প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার আগামী ১০ জানুয়ারী, প্রতিক বরাদ্দ ১১ জানুয়ারী ও ভোটগ্রহণ ৩০ জানুয়ারী। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4004136169270964144

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item