জলঢাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ‘আসমানী’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ




আজপিয়া আক্তার, জলঢাকা ঃ
নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর বেরুবন্দ গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারের ৪০ জন নারী ও কিশোরীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন আসমানী স্যানিটারী ন্যাপকিন এন্ড স্যানিমার্ট সেন্টার। আজ বুধবার(২০ জানুয়ারী/২০২১) দুপুরে আসমানী স্যানিটারী ন্যাপকিন ও স্যানিমার্ট সেন্টারের সহযোগিতায় এবং উপজেলা শিশু ও যুব নেটওয়ার্ক’এর আয়োজনে ওই গ্রামে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারের ৪০ জন নারী ও কিশোরীর মাঝে আসমানীর নিজস্ব তৈরি মাস্ক, চাদর ও স্যানিটারী ন্যাপকিন তুলে দেন প্রধান অতিথি জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব হাসান। 

এসময় শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল হক, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আমিনুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’এর আহবায়ক আসাদুজ্জামান স্টালিন, সাংবাদিক মর্তুজা ইসলাম, ইউএসএস এর মনিটরিং অফিসার জিয়া ইসলাম, ফিল্ড কো-অর্ডিনেটর আব্দুর রহিম, আসমানী স্যানিটারী ন্যাপকিন এন্ড স্যানিমার্ট সেন্টারের উদ্যোক্তা শিরিন আক্তার আশা, অভিনন্দন সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক কাঞ্চন রায়, শিশু ও যুব নেটওয়ার্কের আজপিয়া আক্তার, ইউএসডিওর কমিউনিটি ফ্যাসিলেটর জগবন্ধু, সমাজকর্মী আজপিয়া আকতার, দিপ্তী প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য ৬ জানুয়ারী এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৯ পরিবারের ৫৫টি ঘর পুড়ে যায়। সেদিন তাৎক্ষনিক উপজেলা প্রশাসন থেকে ক্ষতিগ্রস্ত পরিবারদের ত্রাণ প্রদান করা হয়। # 

 


পুরোনো সংবাদ

নীলফামারী 6486593099407148546

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item