প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মৃত্যুতে সৈয়দপুর পৌরসভা ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদের নির্বাচন স্থগিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর মৃত্যুতে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের ১২ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

 সৈয়দপুর উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় দফায় আগামী ১৬ ডিসেম্বর সৈয়দপুর পৌরসভা নির্বাচন। এ সাধারণ নির্বাচনে সৈয়দপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীয় অবতীর্ণ হন। এদের মধ্যে একজন প্রতিদ্বন্দ্বী প্রাার্থী ছিলেন সুলতান খান (ঢেনু খান)। এবারের নির্বাচনে তাঁর ছিল পাঞ্জাবী প্রতীক। প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুলতান খান  (ঢেনু খান) গতকাল শুক্রবার ১ জানুযারি রাত সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা, ২০১০ এর ২০ (১) মোতাবেক সৈয়দপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের নির্বাচন কার্যক্রম বাতিল করা হয়েছে। আজ শনিবার (২ জানুয়ারি) সৈয়দপুর পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং অফিসার ও নীলফামারী জেলা  নির্বাচন অফিসার মো. ফজলুল করিম ওই নির্বাচন কার্যক্রম স্থগিত করেন।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো. রবিউল আলম জানান, পরবর্তীতে নির্বাচন কমিশন থেকে সৈয়দপুর পৌরসভার ১২ নম্বর সাধারণ কাউন্সিলর পদের নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 6443930058439383173

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item