ডোমারের সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু’র দাফন সম্পন্ন হয়েছে


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারের কৃতি সন্তান ঢাকাস্থ রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) সহ-সভাপতি সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু’র দাফন সম্পন্ন হয়েছে। 

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯টায় ঢাকায় তার শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন, (ইন্না লিল্লাহি- - - রাজিউন)।

তার মৃত্যুতে সাংবাদিক মহলসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে। শনিবার (১৬ জানুয়ারি) ভোর ৪টায় ডোমার থানা পাড়ার বাসায় মরদেহ পৌছে। সেখানে সকাল ১০টায় ২য় জানাজা অনুষ্ঠিত হয়। পরে  তার গ্রামের বাড়ী জলঢাকা উপজেলার ধর্মপাল হাজীপাড়া গ্রামে সকাল ১১টায় ৩য় জানাজা শেষে তার বাবার কবরের পাশে দাফন করা হয়। হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনের সভাপতি প্রার্থী ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেসক্লাবের সদস্য, দৈনিক ভোরের কাগজের সিনিয়র সাব-এডিটর হিসাবে দায়ীত্ব পালন করে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তার মরদেহ নিজ কর্মস্থল দৈনিক ভোরের কাগজ অফিসে নেয়া হয়। জাতীয় প্রেসক্লাবে বাদ জুম্মা প্রথম নামাজে জানাজা শেষে সেখান থেকে লাশ সরাসরি নীলফামারী জেলার ডোমারে নেয়া হয়। তার মৃত্যুতে ডোমার রিপোর্টার্স ইউনিটি গভীর শোক ও সমোবেদনা প্রকাশ করেন। হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু ডোমার থানা পাড়া এলাকার প্রবীন সাংবাদিক ওবায়দুল মোকাদ্দেছ চৌধুরীর প্রথম পুত্র। 


পুরোনো সংবাদ

নীলফামারী 7557682129503924709

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item