চালককে লাঠিপেটা করায় দিনাজপুর থেকে সব রুটে যান চলাচল বন্ধ


জেলা প্রতিনিধি  দিনাজপুর


   


দিনাজপুরে পুলিশের গাড়িকে সাইড দিতে বিলম্ব হওয়ার পুলিশ লাঠি দিয়ে চালককে পিটিয়ে আহত করার প্রতিবাদে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে জেলা মোটর পরিবহন শ্রমিকরা।


শনিবার (৩০ জানুয়ারি) সকাল থেকে মহাসড়কের ওপরে বাস, ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে প্রতিবাদ করছে বাস শ্রমিকেরা। শ্রমিকরা জানিয়েছে বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত তারা যান চলাচল শুরু করবেন না।



দিনাজপুর বাস শ্রমিকরা জানান, শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় নুসরাত পরিবহনের একটি বাস রিজার্ভ যাত্রী নিয়ে ভিন্ন জগতে যাওয়ার পথে চাম্পাতলীতে পুলিশের পিকআপ ভ্যানকে সাইড দিতে একটু বিলম্ব হওয়ায় পুলিশ লাঠি নিয়ে নুসরাত পরিবহনের চালক হযরত আলীর ওপর লাঠিচার্জ করে। এতে ওই চালক গুরুতর আহত হন।


সকালে চালক আহত করার খবরটি টার্মিনালসহ বাস শ্রমিক সংগঠনগুলোর মাঝে ছড়িয়ে পড়ায় শ্রমিকরা প্রতিবাদ করে এবং টার্মিনাল এলাকায় মহাসড়কের ওপর এলোপাথাড়িভাবে যানবাহন রেখে অবরোধ ও বিক্ষোভ করতে থাকে। এসময় দিনাজপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম শ্রমিকদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করলেও কোনো প্রকার সুরাহা হয়নি।


এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রমিকেরা বাস-ট্রাক মহাসড়কের মাঝে রেখে বিক্ষোভ করছেন।


দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক শেখ বাদশা যান চলাচল বন্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, আলোচনার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা চলছে।



পুরোনো সংবাদ

নির্বাচিত 5577277419543847092

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item