ডিমলায় মুজিব জন্মশতবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না”

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, এই শ্লোগানে সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলায় শনিবার (২৩-জানুয়ারী) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আশ্রয়ণ প্রকল্প শুভ উদ্ধোধন করেণ।


মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীর ডিমলায় প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের বাড়ি পেল ১৮৫ ভূমিহীন পরিবার। আশ্রয়ণ প্রকল্প-২ এর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আওতায় তারা এ ঘর ও জমি পেলেন। 



অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম প্রধান অতিথি থেকে উপকারভোগীদের হাতে দুই কক্ষ বিশিষ্ট ঘর ও জমির দলিলাদী তুলে দেন। 


উপজেলা নির্বাহী অফিসার  জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইচ চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, কৃষি কর্মকর্তা সেকেন্দা আলী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন প্রমূখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2517665345081528577

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item