ডিমলায় স্বদেশ প্রত্যাবর্তন দিবসে র‌্যালী ও আলোচনা সভা


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
সারা দেশের সাথে নীলফামারীর ডিমলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১০-জানুয়ারী) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রথমে জাতীয় ও দলীও পতাকা উত্তোলন করে একটি র‌্যালী শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ফিরে আলোচনা সভায় মিলিত হয়।



সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও ডিমলা সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু নীরেন্দ্র নাথ রায়, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায়, যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, যুগ্ন আহবায়ক আব্দুর রশিদ লেবু  প্রমূখ।


আলোচনায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনী ও বর্তমান বাংলাদেশ সরকারের বিভিন্ন খাদে ব্যাপক উন্নয়ন নিয়ে বিশদ আলোচনা করে

পুরোনো সংবাদ

নীলফামারী 6202957651393939500

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item