পার্বতীপুরে কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা




এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: 

পার্বতীপুরে হেলাল উদ্দিন সর্দার (৫৫) নামের এক কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোর রাতে পার্বতীপুর উপজেলার এরশাদ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পার্বতীপুর-ফুলবাড়ি মহসাড়কের পাশে এরশাদ নগর এলাকার বন বিভাগের শাল বাগানে হেলাল উদ্দিন সর্দার নামের এক কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। একই ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত শাহান সর্দারের ছেলে হেলাল প্রতিদিনের মতো ফজরে নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়ে যান। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা শাল বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে এবং পুলিশকে খবর দেয়।

নিহতের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে গুলশান আরা জানান, বৃহস্পতিবার সকালে শীতের কাপড় কেনার জন্য সৈয়দপুরে যাওয়ার কথা ছিলো। গতকাল বুধবার রাতে তার বাবা সকলকে তাড়াতাড়ি ঘুম থেকে উঠার কথা বলেছিলেন। কিন্তু তার আগেই কে বা কারা আমরা বাবাকে জবাই করে হত্যা করেছে। সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করেছেন।

এ ঘটনায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item