দেবীগঞ্জে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার


মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার-

পঞ্চগড়ের দেবীগঞ্জে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তপক্ষ ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজনে জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য এবং মুজিব বর্ষে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে এক দিনের খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্টিত হয়েছে।


আজ ৭ই জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য এবং মুজিব বর্ষে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে ”এক দিনের খাদ্যের নিরাপত্তা শীর্ষক উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসানের সভাপতিত্বে প্রধান অথিতি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেকে চিশতী ।


সেমিনারে দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, হোটেল মালিক ও ব্যাবসায়ীদের নিয়ে এ সচেতনতামূলক সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, পঞ্চগড় জেলা নিরাপদ খাদ্য অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা কৃষি অফিসার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,উপজেলা মৎস্য অফিসার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার, থানা অফিসার ইনচার্জ প্রমূখ।

সেমিনারে আলোচনার একটি মাত্র বিষয় ব¯তু উৎপাদন থেকে শুরু করে ভোক্তাদের টেবিল পর্যন্ত যাতে নিরাপদ এবং স্বাস্থ্য সম্মত খাদ্য পৌঁছে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন জেলা নিরাপদ খাদ্য অফিসার ।#


পুরোনো সংবাদ

পঞ্চগড় 2272075219529338471

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item