৭ ফেব্রুয়ারি সারা দেশে টিকাদান কর্মসূচী শুরু: স্বাস্থ্যমন্ত্রী


অনলাইন ডেস্ক




আগামী ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে একযোগে টিকাদান শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে টিকার স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী এ কথা জানান। 

স্বাস্থ্যমন্ত্রী জানান, আগামীকাল বুধবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় পঁচিশজনকে টিকা দেয়া হবে। কাল প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরই অ্যাপসের মাধ্যমে নিবন্ধন শুরু হবে। প্রাথমিকভাবে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্স ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টিকা পাবেন। এসময় টিকা নিয়ে অপপ্রচার না চালিয়ে সহযোগিতা করার আহ্বান।


 মন্ত্রী জানান, আগামী ৭ ফেব্রুয়ারি সারাদেশে একযোগে টিকাদান কর্মসূচি শুরু হবে। কুর্মিটোলা বাদেও আরও ৩ থেকে ৪ টি হাসপাতালে টিকাদান শুরু হবে। 

তিনি বলেন, ভ্যাকসিন নিয়ে কোনো অপ্রপ্রচার দেখছি না। তবে ভ্যাকসিন আমাদের জন্য কোনো রাজনীতি নয়, মানুষের জীবন বাচানোর জন্যই এই ভ্যাকসিন নিয়ে আসা। ভ্যাকসিন নিয়ে যারা বিরুপ প্রচার চালায় তারা কোনভাবেই দেশের মঙ্গল চায় না। ভ্যাকসিনের বিষয়ে কাউকে বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী।

টিকা নিবন্ধনের বিষয়ে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী টিকা উদ্ধোধনের পর থেকেই টিকার নিবন্ধন শুরু হয়ে যাবে। এছারা স্বাস্থ্যকেন্দ্রে গিয়েও টিকার নিবন্ধন করা যাবে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7675299672166625520

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item