শোক দিবস পালনের আত্নসাৎকৃত সরকারী অর্থ ফিরিয়ে দিলেন প্রাথমিকের হিসাব সহকারী


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের প্রধান হিসাব সহকারী রুহুল আমিন জাতীয়  শোক দিবস পালনের আত্নসাৎকৃত ৪ লাখ এক হাজার ৩৯৫ টাকা ফিরিয়ে দিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম আত্নসাৎকৃত টাকা সরকারী কোষাগারে জমা দেওয়ার বিষয় নিশ্চিত করেন। 


উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা বেগম বলেন, কিশোরগঞ্জ সরকারী প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী  রুহুল আমিন গত  ১৫ই  আগষ্ট জাতীয় শোক দিবস পালনের জন্য ১৭৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বরাদ্দের ২ হাজার টাকা করে মোট ৩ লাখ ২৩ হাজার ৭৫০ টাকা বিভিন্ন  স্কুলের বিদ্যুৎ বিল বাবদ ৬০ হাজার ১২৪  টাকা এবং অফিসের অভ্যন্তরিন বিল বাবদ ১৭ হাজার টাকা উত্তোলন করে তা আত্নসাৎ করেন। ঘঁটনাটি জানাজানি হওয়ার পর উপজেলা সহকারী শিক্ষকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগমের হস্তক্ষেপে ওই টাকা উদ্ধার করা হয়। 

নিজাম উদ্দিন বদি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিন্দ্রনাথ রায় জানান, হিসাব সহকারী রহুল আমিন আমার জিপি ফান্ডের এক লাখ টাকা উত্তোলন করে তাঁর একাউন্টে নিয়ে নেয়। আমি বিষয়টি জানতে পেরে অনেক কষ্টে টাকা উদ্ধার করি। একই অভিযোগ করেন বদি মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্রনাথ রায় । 

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন বলেন, কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী রহুল আমিনের বিরুদ্ধে বিভাগীয় মামলার জন্য উর্দ্ধতন কর্তপক্ষের কাছে সুপারিশ করা হয়েছে।  


পুরোনো সংবাদ

নীলফামারী 3363651494615940913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item