সৈয়দপুরে আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মিত ঘর ও উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি পরিদর্শনে রংপুর বিভাগীয় কমিশনার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মুজিব শতবর্ষ  উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীনদের জন্য আশ্রয়ণ - ২ প্রকল্পের আওতায় নীলফামারীর সৈয়দপুরে সরকারি খাস জমিতে ৩৪ টি সেমিপাকা টিনসেট ঘর নির্মাণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জানুয়ারি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে আশ্রয়ণ- ২ প্রকল্পের শুভ উদ্বোধন করবেন। আর ওই দিন প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের পর নীলফামারী সৈয়দপুর উপজেলা কামারপুকুরে নিজবাড়িতে নির্মিত ঘরও আনুষ্ঠানিকভবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হবে। তাই উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী গুচ্ছগ্রাম সংলগ্ন এলাকায় নির্মিত ঘরগুলো এবং প্রধানমন্ত্রীর ভিডি কনফারেন্সে সংযুক্ত হওয়ার লক্ষ্যে সেখানে একটি অনুষ্ঠানের প্রস্তুুতি দেখতে গতকাল বুধবার সকালে সরেজমিনে পরিদর্শন করেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভূঞা। 

 এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক  মো. হাফিজুর রহমান চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাহিদ হাসান, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম,  সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হকসহ সাংবাদিকবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এ সময় বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব মিঞা আগামী ২৩ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক  উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতির বিষয়ে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।                                               


পুরোনো সংবাদ

নীলফামারী 3879323425828113218

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item