কিশোরগঞ্জে মটর সাইকেলের ধাক্কায় নিহত এক


শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা:  মটর সাইকেলের ধাক্কায় আব্দুল বারেক ৪৫ নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সারে সাতটার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা কিশোরগঞ্জ সড়কের সদর ইউনিয়নের গদা গ্রামের নয়া বাড়ির মোড় এলাকায়। নিহত ব্যাক্তি একই ইউনিয়নের বাজেডুমরিয়া গ্রামের ওমর উদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে আব্দুল বারেক  কিশোরগঞ্জ বাজার থেকে অটোযোগে নিজ বাড়িতে ফিরছিল। এসময় বড়ভিটা কিশোরগঞ্জ সড়কের  গদা গ্রামের নয়াবাড়ি নামকস্থানে অটোর একযাত্রিকে নামিয়ে দেয়ার সময় আব্দুল বারেক অটো থেকে নেমে রাস্তায় সাইডে দাড়িয়ে থাকা অবস্থায়  পিছন থেকে  আসা মটর সাইকেলটি তাঁকে  ধাক্কা দিলে  ঘটনাস্থলে সে  মারা যায়। এসময় মটর সাইকেলের চালক সিরাজুল মিয়া গুরুত্বর আহত হলে তাঁকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিতসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, কিশোরগঞ্জ বড়ভিটা সড়কের  গদা গ্রামের নয়াবাড়ি এলাকায় মটর সাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে আব্দুল বারেক নামে এক  ব্যাক্তির  মৃত্য হয়েছে। এসময় মটর সাইকেলের চালক গুরুত্বর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভতি করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে বলে তিনি নিশ্চিত করেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6064999454880878752

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item