লিখিত নির্বাচনী ইসতেহার ঘোষনার দাবিতে নীলফামারীতে সংবাদ সম্মেলন


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীতে স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের লিখিত নির্বাচনী ইস্তেহার ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার(২২ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে যুব নেটওয়ার্ক ফোরাম এক্টিভিস্টা-নীলফামারীর আয়োজনে জেলা শহরের জোড়দরগায় আকতারুল হাবিব প্রশিক্ষণ কেন্দ্রে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উদয়াঙ্কুর সেবা সংস্থা ও একশন এইড বাংলাদেশের সহযোগিতায় আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা হিউম্যান রাইটস ডিফেণ্ডার ফোরামের সভাপতি সরওয়ার মানিক। এসময় বক্তৃতা দেন সুশীল সমাজের প্রতিনিধি মো. আজাদুল হক প্রামানিক, আতাউর রহমান, মাফদুল আলম,  সাংবাদিক ভুবন রায় নিখিল, আব্দুল বারি, তোজাম্মেল হোসেন মঞ্জু প্রমুখ।

নির্বাচনী ইস্তেহারে বেকার যুবকদের কর্মমুখি শিক্ষা ও কর্মসংস্থান, বার্ষিক বাজেটে যুবদের জন্য আলাদা বরাদ্দ, সামাজি নিরাপত্তা কার্যক্রমে উন্মুক্ত সভা, ক্রীড়া ও সংস্কৃতি চর্চার জন্য সুর্নিদিষ্ট বাজেট রাখা, কার্যকর গ্রাম আদালত চালুসহ স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, পরিবেশ বিষয়ে ৩৩ দফা নির্বাচনী ইস্তেহারে উল্লেখ করার দাবি জানান। লিখিত এসব দাবি পাঠ করেন এক্টিভিস্টা-নীলফামারীর যুব সদস্য আব্দুল আজিজ রিপন ও ছবি রাণী রবিদাশ। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7642929940731502920

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item