বাদশা সালমান হিউম্যানিটারিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের উদ্যোগে সৈয়দপুরে ত্রাণসামগ্রী বিতরণ

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে চলমান বৈশ্বিক মহামারী করোনার কারণে কর্মহীন পাঁচশত দুস্থ মানুষের মাঝে সৌদি বাদশার পৃষ্ঠপোষকতায় পরিচালিত বাদশা সালমান হিউম্যানিটারিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা ২ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম ইউনিয়নের জমিরিয়া সুলতান উলুম মাদ্রাসা চত্বরে ওই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সৌদি বাদশার স্বাস্থ্য উপদেষ্টা ডা. তোহা বিন ওমর বিন সাদিক আল খতিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের হাতে ওই ত্রাণসামগ্রী তুলে দেন ।

এ সময় অন্যান্যদের মধ্যে দাতা সংগঠনের প্রকল্প সংগঠক ওমর মাহদি হামদি, সিনিয়র কর্মকর্তা আব্দুল্লাহ খালেদ আল হোসাইমিন, জনসংযোগ কর্মকর্তা শেখ আলী সালেহ সাইদ বুজির, মানাহিন ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন বিন জমির উদ্দিন, প্রধান কার্যনির্বাহী ফরিদ উদ্দিন, প্রকল্প পরিচালক মঈন উদ্দিন উপস্থিত ছিলেন। 

জমিরিয়া সুলতান উলুম মাদ্রাসার খতিব হাফেজ মতিউর রহমান পুরো ত্রাণ বিতরণ অনুষ্ঠানটি সমন্বয় করেন।

বিতরণকৃত ত্রাণসামগ্রীর প্যাকেটে রয়েছে চাল ১০ কেজি, ডাল ৭ কেজি, চিনি ৩ কেজি, লবন ২ কেজি ও সয়াবিন তেল ২ লিটার। ওই সব খাদ্য পণ্য প্যাকেটে ভরে সুবিধাভোগীদের হাতে তুলে দেয়া হয়। বিতরণের জন্য ওই খাদ্য সামগ্রী সৌদি আরব থেকে সরাসরি প্যাকেটজাত করে আনা হয়েছে।

বাদশার এই প্রকল্পের সঙ্গে মুসলিম ওয়ার্ল্ড লীগ, এনজিও অ্যাফেয়ার্স ব্যুরো, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং শরাণার্থী ত্রাণ ও প্রত্যাবার্সন কমিশন জড়িত রয়েছে। 

বিতরণ অনুষ্ঠানে জানানো হয় এ সব ত্রাণসামগ্রীর মধ্যে ১৫ হাজার প্যাকেট রোহিঙ্গা ক্যাম্পে ও বাকি ২০টি পয়েন্টে আরও ১৫ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হবে।  


পুরোনো সংবাদ

নীলফামারী 8370368284954946772

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item